1. admin@sunnah24.com : sunnah24 :
শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ০৫:১০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ:
হেফাজতের আন্দোলনে আমাদের অর্জন ও ছাত্রদের পরীক্ষা বর্জন নিয়ে কিছু কথা – এহসানুল হক মুফতি ওয়াক্কাস রহ. এর জানাযা সম্পন্ন স্বপদে ফিরে এলেন মাওলানা আব্দুল আউয়াল সুনামগঞ্জের হিন্দুগ্রামে হামলা কিছু প্রশ্ন ও নতুন ষড়যন্ত্রের আভাস মাওলানা জসীম উদ্দীনের উপর হামলায় ইত্তেহাদের নিন্দা ও প্রতিবাদ সন্ত্রাস ও দূর্নীতিমুক্ত সমাজ গঠন খেলাফত আন্দোলনের অন্যতম উদ্দেশ্য – আল্লামা শাহ আতাউল্লাহ হাফেজ্জী হেফাজত আমীরের সুস্থ্যতা কামনায় মাওলানা আতাউল্লাহ হাফেজ্জীর দোয়া আহ্বান হাসপাতালে আল্লামা বাবুনগরী হেফাজতে ইসলাম ঢাকা মহানগর কমিটি ঘোষণা : ইত্তেহাদুল মাদারিসিল কওমিয়ার পরিচিতি সভা অনুষ্ঠিত: কমিটির পূর্ণাঙ্গ তালিকা প্রকাশ

স্বপদে ফিরে এলেন মাওলানা আব্দুল আউয়াল

  • Update Time : বুধবার, ৩১ মার্চ, ২০২১
  • ৩৫ Time View

স্টাফ রিপোর্টার: গত ২৯শে মার্চ হেফাজতে ইসলাম বাংলাদেশের নায়েবে আমির, বাতিলের আতংক, শায়েখ মাওলানা আব্দুল আউয়াল সাহেব হেফাজতে ইসলাম বাংলাদেশ থেকে মৌখিক ভাবে পদত্যাগের ঘোষণা করেন। হযরতের এই পদত্যাগের ঘোষণা মানতে না পেরে অদ্য ৩১শে মার্চ বুধবার হেফাজতে ইসলাম বাংলাদেশের আমির আল্লামা জুনায়েদ বাবুনগরীর পক্ষ থেকে কেন্দ্রীয় নেতৃবৃন্দের একটি প্রতিনিধি দল নারায়ণগঞ্জ ডি.আই.টি মসজিদে বিকাল ৩ ঘটিকায় উপস্থিত হন। হেফাজতে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় নেতৃবৃন্দের উপস্থিতে নারায়ণগঞ্জ জেলার মহানগরের অতি উৎসাহী নেতৃবৃন্দ সকল ভুল ও অপরাধ স্বীকার করে ক্ষমা চেয়েছেন।

কেন্দ্রীয় নেতৃবৃন্দ তাদেরকে ক্ষমা করে দিয়ে জাতির এই ক্রান্তিলগ্নে এমন কঠিন সিদ্ধান্ত থেকে ফিরে এসে জাতিকে সঠিক পথ ও বাতিলের বিরুদ্ধে বলিষ্ঠ ভূমিকা রেখে নারায়ণগঞ্জ তথা সারা দেশ থেকে নাস্তিক, মুরতাদ, ইসলাম বিদ্বেষী, মাজার পূজারীদের বিরুদ্ধে জিহাদের ময়দানে নেতৃত্ব দেয়ার জন্য বিশেষ ভাবে অনুরোধ করেন। তাই হযরত ইসলাম, দেশ, জাতির খেদমতে নারায়ণগঞ্জ মহানগরের নেতৃবৃন্দ কে ক্ষমা করে দিয়ে নিজের সিদ্ধান্ত প্রত্যাহার করে পূর্বের ন্যায় হেফাজতে ইসলাম বাংলাদেশের সকল পদে বহাল থেকে বাতিলের বিরুদ্ধে সংগ্রাম করে যাবেন বলে সম্মতি প্রকাশ করেছেন।

কেন্দ্রীয় নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন- মাওলানা জুনায়েদ আল হাবীব সাহেব, মাওলানা মামুনুল হক সাহেব, মাওলানা ফজলুল করীম কাসেমী, মুফতি মনির হুসাইন কাসেমী সাহেব, মুফতি শরীফ উল্লাহ সাহেব সহ প্রমুখ।
————————————-
প্রিয় পাঠক, ইসলাম বিষয়ক যে কোন প্রবন্ধ-নিবন্ধ, প্রশ্নোত্তর জানতে ও দেশ-বিদেশের যে কোন খবরাখবর পেতে আমাদের সাথে যুক্ত থাকুন। নিয়মিত লগইন করুন WWW.Sunnah24.com
আর যে কোন নিউজ পাঠাতে মেইল করুন এই ঠিকানায়- editor.sunnah24@gmail.com
আপনার সুস্থ-সুন্দর জীবন কামনায় সম্পাদক, সুন্নাহ টুয়েন্টিফোর ডটকম

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© কপিরাইট 2020, সমস্ত অধিকার সংরক্ষিত
Power by . E-mail: ababilhost@gmail.com