1. admin@sunnah24.com : sunnah24 :
বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ০৬:০২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ:
জমাদিউস সানি মাসের চাঁদ দেখা গেছে- জাতীয় চাঁদ দেখা কমিটি মামুন সাহেবকে জড়িয়ে অপপ্রচারের জবাবে যা বললেন নূরুল করীম আকরাম মাদানী নেসাবের মাওলানা শফিকুল্লাহ মাহবুব সাহেব ইন্তেকাল করেছেন শীতার্তদের মাঝে ইত্তেফাকুল মুসলিমীনের কম্বল বিতরণ পোরশার মুহতামিমের ইন্তেকালে ইত্তেফাকুল মুসলিমীনের শোকপ্রকাশ; কাল জানাযা অতীতে ধর্ষণের সুষ্ঠু বিচার না হওয়ায় ধর্ষণ বন্ধ হচ্ছে না -মাওলানা হাবিবুল্লাহ মিয়াজী হাটহাজারী মাদরাসায় পিবিআই সদস্যরা ঢাকাস্থ মাগুরা জেলা ওলামা পরিষদ গঠিত, আব্দুল্লাহ ইয়াহইয়া সভাপতি ও ইসমাঈল সিরাজী সেক্রেটারী মনোনীত ‘ও’ লেভেল ছাত্রীর মৃত্যু নিয়ে কী বললেন মিজানুর রহমান আযহারী মেয়েটির যোনিপথ ও পায়ুপথ একইসাথে রক্তাক্ত -দায় কার? মুফতি ওযায়ের আমীন

‘ও’ লেভেল ছাত্রীর মৃত্যু নিয়ে কী বললেন মিজানুর রহমান আযহারী

  • Update Time : শনিবার, ৯ জানুয়ারী, ২০২১
  • ৩২ Time View

আপনার আদরের সন্তান প্রতিদিন কোথায় যায়? কার সাথে মিশে? বাইরে কিভাবে সময় কাটায়? এসব ব্যাপারে নিয়মিত খোঁজ নিন এবং মনিটরিং করুন। বিশেষ করে, আপনার কন্যা সন্তানের নিরাপত্তার স্বার্থে প্রয়োজনে কিছুটা স্ট্রিক্ট হোন। সন্তানের প্রতি বাবা-মায়ের উদাসীনতা, নৈতিক মূল্যবোধের চর্চার অভাব এবং সন্তানকে অতিরিক্ত প্রশ্রয়—অধিকাংশে তাদের উচ্ছৃঙ্খল ও অবাধ্য করে তোলে।

আপনার সামান্য অবহেলায় নষ্ট হয়ে যেতে পারে তাদের উজ্জ্বল ভবিষ্যত, এমনকি বিপন্ন হতে পারে তাদের সুন্দর জীবন। উঠতি বয়সের তরুণ তরুণীদের ক্ষেত্রে— সঙ্গদোষ একটি বড় সমস্যা। কু-সঙ্গে বিপথগামীদের সাথে মিশে, আপনার প্রিয় সন্তানটিও হয়ে যেতে পারে মাদকাসক্ত কিংবা জড়িয়ে পড়তে পারে কোন কিশোর গ্যাং এর সাথে অথবা সেক্সুয়ালি এবিউজ্ড হতে পারে আপনার আদরের মেয়েটিও। তাই আদর, সোহাগ আর আহ্লাদের পাশাপাশি সন্তানকে যথাযথ শাসন করুন এবং নৈতিকতার শিক্ষা দিন। আর তা না হলে, পরম মমতায় আগলে রাখা আপনার আদরের সন্তানটিও, সঙ্গদোষে হয়ে উঠতে পারে অন্ধকার পথের যাত্রী।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© কপিরাইট 2020, সমস্ত অধিকার সংরক্ষিত
Power by . E-mail: ababilhost@gmail.com