1. admin@sunnah24.com : sunnah24 :
বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ০৬:২৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ:
জমাদিউস সানি মাসের চাঁদ দেখা গেছে- জাতীয় চাঁদ দেখা কমিটি মামুন সাহেবকে জড়িয়ে অপপ্রচারের জবাবে যা বললেন নূরুল করীম আকরাম মাদানী নেসাবের মাওলানা শফিকুল্লাহ মাহবুব সাহেব ইন্তেকাল করেছেন শীতার্তদের মাঝে ইত্তেফাকুল মুসলিমীনের কম্বল বিতরণ পোরশার মুহতামিমের ইন্তেকালে ইত্তেফাকুল মুসলিমীনের শোকপ্রকাশ; কাল জানাযা অতীতে ধর্ষণের সুষ্ঠু বিচার না হওয়ায় ধর্ষণ বন্ধ হচ্ছে না -মাওলানা হাবিবুল্লাহ মিয়াজী হাটহাজারী মাদরাসায় পিবিআই সদস্যরা ঢাকাস্থ মাগুরা জেলা ওলামা পরিষদ গঠিত, আব্দুল্লাহ ইয়াহইয়া সভাপতি ও ইসমাঈল সিরাজী সেক্রেটারী মনোনীত ‘ও’ লেভেল ছাত্রীর মৃত্যু নিয়ে কী বললেন মিজানুর রহমান আযহারী মেয়েটির যোনিপথ ও পায়ুপথ একইসাথে রক্তাক্ত -দায় কার? মুফতি ওযায়ের আমীন

তারা বেতন পায় না ১০ মাস ধরে

  • Update Time : বৃহস্পতিবার, ৭ জানুয়ারী, ২০২১
  • ২৮ Time View

বাসার পাশের বড় ফ্যাক্টরিটির শ্রমিকরা রাস্তা অবরোধ করেছে। না করেই করবে কি? ১০ মাস ধরে প্রতিদিন ডিউটি করেও স্টাফরা বেতন পাচ্ছে না। বেতন চাইতে গেলেই শৃঙ্খলা ভঙ্গের ‘অপরাধে’ মামলা দিয়ে চাকরিচ্যুতি। অভিযোগ রয়েছে, পাওনা দাবীকারী শ্রমিকদের পেটানোর জন্য ক্যাডারও ছিল।

রাষ্ট্রের কর্তাদের কি এ শ্রমিকদের কান্না শোনার সময় আছে? তারা তো কংক্রিট-পাথরের ওই নিষ্প্রাণ জিনিসটি রক্ষায় ব্যস্ত। বেতন না পেয়ে লাখো শ্রমিকের প্রাণ যাক, তাতে সমস্যা কী!!
আফসোস, ইট-পাথরের যে জিনিসটিতে জনগণেরও কোনো উপকার নেই, যাকে ‘স্মরণে’ বানাচ্ছে তারও কোনো ঊপকার নেই সেটা রক্ষায় যতটা তারা আন্তরিক, এর শতভাগের ১ ভাগও যদি এ শ্রমিকদের ব্যাপারে আন্তরিক হতো, আজ এ পরিণতি হতো না।
– মুফতি যুবায়ের আহমাদ
——————————————-

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© কপিরাইট 2020, সমস্ত অধিকার সংরক্ষিত
Power by . E-mail: ababilhost@gmail.com