1. admin@sunnah24.com : sunnah24 :
শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ০৪:৪১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ:
হেফাজতের আন্দোলনে আমাদের অর্জন ও ছাত্রদের পরীক্ষা বর্জন নিয়ে কিছু কথা – এহসানুল হক মুফতি ওয়াক্কাস রহ. এর জানাযা সম্পন্ন স্বপদে ফিরে এলেন মাওলানা আব্দুল আউয়াল সুনামগঞ্জের হিন্দুগ্রামে হামলা কিছু প্রশ্ন ও নতুন ষড়যন্ত্রের আভাস মাওলানা জসীম উদ্দীনের উপর হামলায় ইত্তেহাদের নিন্দা ও প্রতিবাদ সন্ত্রাস ও দূর্নীতিমুক্ত সমাজ গঠন খেলাফত আন্দোলনের অন্যতম উদ্দেশ্য – আল্লামা শাহ আতাউল্লাহ হাফেজ্জী হেফাজত আমীরের সুস্থ্যতা কামনায় মাওলানা আতাউল্লাহ হাফেজ্জীর দোয়া আহ্বান হাসপাতালে আল্লামা বাবুনগরী হেফাজতে ইসলাম ঢাকা মহানগর কমিটি ঘোষণা : ইত্তেহাদুল মাদারিসিল কওমিয়ার পরিচিতি সভা অনুষ্ঠিত: কমিটির পূর্ণাঙ্গ তালিকা প্রকাশ

বেফাক মহাসচিবের নেতৃত্বে বেফাকের টিম চাঁদপুরের ক্ষতিগ্রস্থ মাদরাসায়

  • Update Time : বুধবার, ৬ জানুয়ারী, ২০২১
  • ৭৯ Time View

গেল সপ্তাহে চাঁদপুরের তালীমুল কুরআন ওয়াল হিকমাহ রহিমানগর কওমি মাদরাসায় সন্ত্রাসী হামলা ও ভাঙ্গচুর হয়েছে। মাদরাসার অফিসে লুটপাট ও শিশুদের ভয়ভীতি প্রদর্শন করা হয়েছে। মাদরাসা শিক্ষক কুরআনের হাফেজ মাওলানা ওমর ফারুক এর উপর করা হয়েছে অতর্কিত হামলা। গত মাসের ২৯ তারিখ এ হামলার ঘটনা ঘটে। বিচ্ছিন্ন ঘটনাকে কেন্দ্র করে এই হামলা চালিয়েছে বলে অভিযোগ করা হয়।

আজ (৬ জানুয়ারি) বুধবার সকালে বাংলাদেশ কওমি মাদরাসা শিক্ষাবোর্ড (বেফাক) এর প্রতিনিধি টিম গিয়েছে কচুয়া এলাকার হামলা হওয়া রহিমানগরের এ মাদরাসা পরিদর্শনে।বেফাক মহাসচিব মাওলানা মাহফুজুল হক এর নেতৃত্বে বেফাকের প্রতিনিধিদল এ পরিদর্শনে যান।

এ সময় বেফাক প্রতিনিধি টিমে আরও ছিলেন বেফাকের সহকারী মহাসচিব মুফতি কেফায়েতুল্লাহ আজহারী, মাওলানা কেফায়েতুল্লাহ নোমানি, (খতিব, ৯ নং কেন্দ্রীয় জামে মসজিদ উত্তরা ঢাকা), আওয়ার ইসলাম টোয়েন্টিফোর ডটকম সম্পাদক মাওলানা হুমায়ুন আইয়ুব, কুমিল্লা জেলা কওমি মাদরাসা সংগঠনের মাওলানা শামসুল ইসলাম জিলানি, চাঁদপুর জেলা বেফাক সাধারণ সম্পাদক মাওলানা ত্বহা খান, বেফাকের আমেলা সদস্য, চাঁদপুর জাফরাবাদ মাদরাসার মুহতামিম মাওলানা খাজা আহমাদুল্লাহ, কচুয়া জামিয়া ইসলামিয়া আহমদিয়া মাদরাসার মুহতামিম মাওলানা আবু হানিফ প্রমুখ।

তখন উপস্থিত ছিলেন তালীমুল কুরআন ওয়াল হিকমাহ রহিমানগর কওমি মাদরাসার মুহতামিম মাওলানা হোসাইন আহমদ, কমিটির সভাপতি, স্থানীয় উলামায়ে কেরাম ও গুরুত্বপূর্ণ ব্যক্তিবর্গ।

জানা যায়, প্রতিনিধিদল সেখানে গিয়ে অবাক হয়ে যান। একটা ভুয়া সংবাদ ও গুজব রটিয়ে কত নৃশংসভাবে মাদরাসা ভাঙ্চুর করা হয় ও শিক্ষককে লাঞ্ছিত করা হয়। তারা জানান, মুরব্বিদের সঙ্গে পরামর্শক্রমে পরবর্তী করনীয় নির্ধারন করা হবে।
—————————————
প্রিয় পাঠক, ইসলাম বিষয়ক যে কোন প্রবন্ধ-নিবন্ধ, প্রশ্নোত্তর জানতে ও দেশ-বিদেশের যে কোন খবরাখবর পেতে আমাদের সাথে যুক্ত থাকুন। নিয়মিত লগইন করুন WWW.Sunnah24.com
আর যে কোন নিউজ পাঠাতে মেইল করুন এই ঠিকানায়- editor.sunnah24@gmail.com
আপনার সুস্থ-সুন্দর জীবন কামনায় সম্পাদক, সুন্নাহ টুয়েন্টিফোর ডটকম

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© কপিরাইট 2020, সমস্ত অধিকার সংরক্ষিত
Power by . E-mail: ababilhost@gmail.com